ফতুল্লায় দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ, ব্যাপক ভাংচুর

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের ফতুল্লায় সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় একটি অটোরিকশার গ্যারেজসহ প্রায় অর্ধশতাধিক দোকান ঘর ভাংচুর করা হয়েছে। বুধবার (৩১ আগষ্ট) রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত সদর উপজেলার ফতুল্লা থানার দেওভোগ বাশমুলি সড়কে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাশমুলি এলাকার রাজু প্রধান ও সালাউদ্দিন ওরফে সালু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সেই বিরোধের জের ধরে বুধবার রাতে দেশীয় অস্ত্র হাতে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

 

এসময় উভয় গ্রুপের লোকজন সড়কের পাশের দোকান ঘর ও একটি অটোরিকশার গ্যারেজে ব্যাপক ভাংচুর চালায়। সন্ত্রাসীদের তান্ডবে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো। এলাকায় তীব্র আতংক ছড়িয়ে পড়ে।

অটোরিকশা গ্যারেজ মাহজন আলো বেগম জানান, তার গ্যারেজে সন্ত্রাসীরা প্রবেশ করে অন্তত ৩০টি অটোরিকশা ভাংচুর করেছে এবং কেস বাক্স থেকে সারাদিনের উপার্জনের টাকা লুটে নিয়েছে। ব্যবসায়ী সাহাবুদ্দিন জানান, বাশমুলি সড়কের উভয় পাশে অন্তত শতাধীক দোকান রয়েছে।

 

এরমধ্যে প্রায় অর্ধশতাধীক দোকান ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এসময় অনেকেই আহত হয়েছে। ভয়ে আহতরা যে যার মতো চলে গিয়েছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

CONTACT US

   সম্পাদক, সেলিম আহম্মেদ ডালিম 
      অফিস, আবেদিন ভিলা, ৪থ তলা চাষারা, নারায়ণগঞ্জ।         
ফোন নাম্বারঃ ০১৯৬৩৯৫৮২২৬, ০১৮১৯১৩৬৭৩৮

Voice Of Narayanganj 24 | Copyright© 2022 All Rights Reserved