সোনারগাঁয় ভাড়া বাসা থেকে সিদ্ধিরগঞ্জের পিয়াসীর ঝুলন্ত লাশ উদ্ধার।

ভয়েজ অব নারায়ণগঞ্জ ২৪.কমঃ

নিজস্ব প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি বাতান পাড়া এলাকার মৃত: সুরুজ মিয়ার ছোট ছেলে ফারুক হোসেন (২৪) একই এলাকার নিজামউদ্দিনের মেয়ে পিয়াসী আক্তার (২১) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

গত ০৫-০৯-২০২২ইং সকাল আনুমানিক ০৮ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকায় ফারুকের ভাড়া করা বাড়িতে পিয়াসী আক্তার ফ্যনের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে মৃত্যু ঘটনা ঘটে। খবর পেয়ে সোনারগাঁও থানার কর্মকর্তা মৃত ও ঝুলন্ত অবস্থায় পিয়াসীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। মৃত্যুর কারণ সনাক্ত করার জন্য ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করে।
এবং পিয়াসীর মৃত্যুর সাথে জড়িত সন্দেহে ফারুক হোসেন ও তাঁর বড়ভাই বিল্লাল হোসেনকে আটক করে।

মৃত পিয়াসীর পরিবার ময়নাতদন্ত শেষে পিয়াসীর মৃতদেহ নিয়ে ফারুক হোসেনের নিজ বাসভবনে বিক্ষোভ মিছিল করে এবং ফারুক সহ জড়িতদের বিরুদ্ধে ফাঁসির দাবি করে গণমাধ্যমকে জানায় বিবাহের কয়েক মাস জেতে না জেতেই সংসারে দেখা দেয় অসান্তী জানা যায় স্বামী ফারুক হোসেন বিভিন্ন ভাবে পিয়াসীকে বাবার বাড়ি থেকে টাকা পয়সা নিয়াসতে বলতো না নিয়াসলে মারধর করতো এবং পিয়াসীকে সামনে রেখে অন্য নারীদের সাথে কথা বলতো ও পিয়াসীকে ছেড়ে দিবে বা মেরে ফেলবে বলে হুমকি দিত। রাতে অনেক দেরি করে বাসায় আসত আবার অনেক সময় আসতোনা কাজের বাহানা করে অন্য নারীদের সাথে থাকতো এমনটাই অভিযোগ ছিল পিয়াসীর।

এই বিষয় নিয়ে এলাকার মান্যগণ্য ব্যক্তিগন নিয়ে কয়েক বার বিচার সালিশ করা হয়েছে তাতেও কোন কাজ হয়নি এক পর্যায়ে ফারুক হোসেন পিয়াসীকে মারধর করে বাবার বাড়ি পাঠিয়ে ডিভোর্স লেটার দেয়।
পরবর্তীতে পিয়াসী বাদী হয়ে স্বামী ফারুক ও ফারুকের পরিবারের কয়েক জনের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা দায়ের করে। পিয়াসীর পরিবার জানান পিয়াসী আমাদের বাসায় থেকে কলেজে পড়াশুনা করতো কলেজে যাওয়ার সময় ফারুক তাকে সোনারগাঁওয়ে ভাড়া বাড়িতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ফারুক ও ফারুকের পরিবারের বিরুদ্ধে দায়ের করা নারী নির্যাতন মামলাটি তুলে নিতে বলে। পিয়াসী ভয়ে মামলটি তুলে নিয়েছে এমনটাই সে তার পরিবাকে ফোনের মাধ্যমে জানান।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ জানান আমরা খবর পেয়ে লাশটি উদ্ধার করি ও পিয়াসীর মৃত্যুর কারণ সন্দেহ করে ফারুক হোসেন ও তাঁর বড়ভাই বিল্লাল হোসেন আটক করি তবে ময়নাতদন্তের পড়ে মৃত্যুর আসল কারণ উদঘাটন করা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published.

CONTACT US

   সম্পাদক, সেলিম আহম্মেদ ডালিম 
      অফিস, আবেদিন ভিলা, ৪থ তলা চাষারা, নারায়ণগঞ্জ।         
ফোন নাম্বারঃ ০১৯৬৩৯৫৮২২৬, ০১৮১৯১৩৬৭৩৮

Voice Of Narayanganj 24 | Copyright© 2022 All Rights Reserved