নারায়াণগঞ্জ

শীতলক্ষ্যায় তেলবাহী ট্যাংকারে বিস্ফোরণের পর আগুন, দগ্ধ ৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে একটি তেলবাহী ট্যাংকারে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শনিবার মধ্যরাতে উপজেলার ইছাপুরার দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আগুন লেগে অন্তত ছয়জন দগ্ধ হন।

দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। তারা হলেন, মো. হুমায়ুন , মো. ইমতিয়াজ, মো. রুবেল , মো. সোহেল, মো. ইমন, মো. রাকিব । তারা ওই জাহাজের শ্রমিক ও কর্মচারী।

ইছাপুরা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, ‘সাংহাই নামের একটি তেলবাহী ট্যাংকারে রাত আড়াইটার দিকে অগ্নিকাণ্ডের খবর পাই। ঘটনাস্থলে গিয়ে দেখি আগুনের লেলিহান শিখা ২০ থেকে ৩০ ফুট উচ্চতায় উঠে গেছে। এ সময় কাঞ্চন ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নেভায়। আগুনে ট্যাংকারে থাকা ৬ কর্মচারী ও শ্রমিক দগ্ধ হন। তাৎক্ষণিক দগ্ধদের রাজধানীর বার্ন ইউনিটে পাঠানো হয়। ঘটনার পর থেকে সাংহাই জাহাজের ম্যানেজার আকবর আলী পলাতক রয়েছেন।’

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (রূপগঞ্জ) মো. আলম জানান, তেলের ট্যাংকরের পাম্প হাউজে বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত ঘটে। এরপর ছড়িয়ে পড়ে পুরো জাহাজে। বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]