বিজ্ঞান ও প্রযুক্তি

ডেলের নতুন চার ল্যাপটপ বাজারে

নতুন চারটি ল্যাপটপ বাজারে এনেছে ডেল টেকনোলজিস। গতকাল বুধবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য ‘এক্সপিএস’ সিরিজের একটি এবং ‘ইন্সপায়রন’ সিরিজের তিনটি মডেল দেখান ডেলের কর্মকর্তারা।

নতুন ল্যাপটপগুলো হলো এক্সপিএস সিরিজের ১৩-৭০০০ টু-ইন-ওয়ান, ইন্সপায়রন ১৩-৭০০০ টু-ইন-ওয়ান, ইন্সপায়রন ৫৩৯১ এবং ইন্সপায়রন ৫৪৯০।

এক্সপিএস সিরিজের ল্যাপটপটিতে ১৬:১০ অনুপাতের ‘ইনফিনিটি-এজ’ সুবিধার ডিসপ্লের পাশাপাশি ‘ডলবিভিশন’ আলট্রা হাই ডেফিনেশনের অভিজ্ঞতা মিলবে বলে জানানো হয় অনুষ্ঠানে।

ডেল টেকনোলজিস দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট আনোথাই ওয়েত্তাকর্ন বলেন, কম্পিউটার জগতে চাহিদা অনুযায়ী নিত্য নতুন পাতলা এবং হালকা ল্যাপটপ উৎপাদন করছে ডেল।

ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ আতিকুর রহমান বলেন, সুন্দর নকশা এবং ইনটেল দশম প্রজন্মের পরিচালনক্ষমতা নিয়ে বহুমাত্রিক কাজের সহজ সমাধান দেবে এক্সপিএস এবং ইন্সপায়রন সিরিজের নতুন ল্যাপটপগুলো।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]