নারায়াণগঞ্জ

নারায়ণগঞ্জে ৭ থানার কার্যক্রম শুরু

নারায়ণগঞ্জ জেলার অধীনে ৭টি থানার কার্যক্রম শুরু হয়েছে। থানাগুলোর নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটি থানায় সেনাবাহিনী ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। রোববার সকাল থেকে জেলার প্রত্যেকটি থানার পুলিশ সদস্যরা কর্মস্থলে যোগ দিয়ে কার্যক্রম শুরু করেন।

জেলা প্রশাসক মাহামুদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। নারায়ণগঞ্জে মোট ৭টি থানা রয়েছে। এগুলো হলো, নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর, সোনারগাঁও, রুপগঞ্জ ও আড়াইহাজার থানা। রোববার সকাল থেকে সকাল থেকে সাতটি থানার সব গুলোতেই পুলিশ কর্মস্থলে যোগদান করতে শুরু করতে দেখা গেছ।

এ বিষয়ে জেলা প্রশাসক মাহামুদুল হক জানিয়েছেন, মানুষের সেবা ও নিরাপত্তা নিশ্চিত করে নারায়ণগঞ্জে ৭ থানার কার্যক্রম শুরু হয়েছে। তাদের নিরাপত্তা দিতে সেনাবাহিনী ও আনসান সদস্যরা নিয়োজিত আছে।

উল্লেখ্য, কোটা আন্দোলনের পর গত ৫ আগস্ট থেকে থেকে দীর্ঘদিন যাবত থানার কার্যক্রম বন্ধ ছিল। এতে করে থানায় আসা সাধারণ মানুষেরা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছিলেন।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - voiceofnarayanganj24@gmail.com