নারায়াণগঞ্জ

বিপুল পরিমাণ চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৪

সোনারগাঁয়ে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃতরা হলেন সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মো. মিঠু মিয়া মিয়া (৩২), তার অন্যতম সহযোগী মো. আব্দুর রহিম (৬০), মো. রোমান হোসেন (২৫), মো. মোবারক হোসেন (২৮)।

 

শনিবার (১০ জুন) র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি বিষয়টি নিশ্চিত করেছেন। 


অধিনায়ক জানান, শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁয়ের কাঁচপুরে অভিযান চালিয়ে ১৫৫ টি বিভিন্ন ব্রান্ড ও মডেলের মোবাইলফোন, ৫৫ টি ব্যাটারী এবং নগদ ৩৫৫০ টাকাসহ হাতে নাতে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

 

এদের মধ্যে মো. মিঠু মিয়া মিয়া সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা। গ্রেপ্তারকৃত অন্যরা তার অন্যতম সহযোগী।

 

তারা দীর্ঘদিন যাবৎ রাজধানী এবং নারায়ণগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোবাইলফোন নিজ হেফাজতে রেখে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে।


তিনি আরও জানান, সংঘবদ্ধ এই চক্রটির নারায়ণগঞ্জ জেলায় একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট রয়েছে বলে জানায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। 
 

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - voiceofnarayanganj24@gmail.com