নারায়াণগঞ্জ

দুর্বৃত্তের ছুরিকাঘাতে হাফিজুর রহমান সোহান নামে এক যুবক নিহত

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে হাফিজুর রহমান সোহান নামে এক যুবক নিহত হয়েছে। সদর উপজেলার পাগলার রসুলপুর এলাকার বউবাজারে বুধবার রাতে পূর্ব বিরোধের জেরে এ হত্যাকান্ড সংঘঠিত হয়। এ সময় আহত হন তার আরও ৩ বন্ধু।  

নিহত হাফিজুর রহমান সোহান (২৭) পাগলার পূর্বপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। পেশায় একজন সিমেন্ট ব্যবসায়ী। তিন বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে তার হাতে পিস্তল দেখা যায়।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিক্সার গ্যারেজের মালিক জয়নাল মিয়ার মেয়ে স্বর্নার সাথে সোহানের বন্ধু নাবিলের সঙ্গে প্রমের সম্পর্ক ছিলো। এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের দু'পক্ষের সঙ্গে বিরোধ চলে আসছে। এর জের ধরে রাতে সোহান ও তার বন্ধু নাবিল সহ ১৫ থেকে ২০ জন মিলে জয়নালের গ্যারেজে হামলা চালিয়ে ভাংচুর করে। গ্যারেজে ভাংচুরের খবর পেয়ে জয়নাল ও তার ছেলে ওয়াসিমসহ তাদের লোকজন গিয়ে তাদের ধাওয়া করে। এক পর্যায়ে সোহানসহ তার বন্ধুদের ছুরিকাঘাত করে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সোহানকে মৃত ঘোষনা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় হাসান, ইমন ও আল আমিনকে হাসপাতালে ভর্তি করা হয়।

সিমেন্ট ব্যবসায়ী সোহান হত্যার ঘটনায় ইতিমধ্যে জয়নাল ও তার ছেলে ওয়াসিমকে আটক করা হয়েছে বলে জানান ফতুল্লা মডেল থানার পুলিশ পরির্দশক মো. মহসিন। তিনি আর বলেন,  নিহত সোহানের বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছ। যারা হত্যা জড়িত তাদের সনাক্ত ও আটকে অভিযান অব্যহত রয়েছে। বর্তমানে বউ বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করায় পরিস্থিতি শান্ত আছে।

উল্লেখ্য, ২০১৯ সালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওতে দেখা যায় সোহান অস্ত্র নিয়ে উপরে তাক করা অবস্থায় গুলি ছুঁড়ে। ভিডিওটি পোস্ট করলে মূহুর্তেই তা ভাইরাল হয়ে ছড়িয়ে পরে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]