নারায়াণগঞ্জ

নারায়ণগঞ্জে রি-রোলিং মিলে বিস্ফোরণ ৫ শ্রমিক দগ্ধ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি রি-রোলিং মিলে বিস্ফোরণ হয়ে পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে  ভর্তি করা হয়। শনিবার দিবাগত রাতে গোদনাইল সৈয়দ পাড়া এলাকায় ওই স্টিল এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, ইকবাল হোসেন, সাইফুল ইসলাম, মোহাম্মদ জাকারিয়া, মোজাম্মেল হোসেন (৩০),মো.শরিফুল। তারা ওই মিলের শ্রমিক।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, রোগীদের সবাই বড় ধরনের পুড়ে গেছে। নদগ্ধদের মধ্যে মোজাম্মেলের শরীরে ১০০ শতাংশ, সাইফুলের ৬০ শতাংশ, শরিফুলের ৫৭ শতাংশ, জাকারিয়ার ৩৫ শতাংশ ও ইকবাল ৩০ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও দগ্ধ শ্রমিকদের সহকর্মীরা জানান, রাতে ওই মিলের ভেতরে শ্রমিক শ্রমিক কাজকরছিলেন। হঠাৎ মিলের গ্যাসের মিটার বিস্ফোরণ হয়। এসময় সেখানে থাকা পাঁচজন দগ্ধ হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ভোর রাতে গ্যাসের পাইপ লাইনে বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। তখন কারখানায় কর্মরত পাঁচ শ্রমিক দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হন। প্রাথমিকভাবে এটি একটি দুর্ঘটনা বলে মনে হচ্ছে, তবে কারখানা কর্তৃপক্ষের কোনো ত্রুটি ছিল কিনা তা আমরা খতিয়ে দেখা হবে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]