নারায়াণগঞ্জ

মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের দ্বারা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শিক্ষকবৃন্দ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করে ক্ষুব্ধ শিক্ষকরা। 

ক্ষোভ প্রকাশ করে প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক গোলাম মোস্তফা মিল্টন ও মোরশেদ আলম লিখিত বক্তব্যে বলেন, গত ১৭ সেপ্টেম্বর উপবৃত্তি প্রকল্প থেকে মানবিক বিবেচনায় রাজস্বখাতে আসা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের দ্বারা নিয়োগ বহির্ভূতভাবে সরকারি মাধ্যমিক শিক্ষা প্রশাসনের পদ দখলের প্রতিবাদে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে অবস্থানের সময় সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারগণ অতর্কিত হামলা চালান। মাধ্যমিকের একজন কর্মকর্তা হয়ে সরকারি মাধ্যমিক শিক্ষকগণের উপর হামলা একটি নজিরবিহীন ও ন্যাক্কারজনক ঘটনা। এই ঘটনা সরকারি মাধ্যমিকের ইতিহাসকে কলঙ্কিত করেছে। আমরা নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকগণ এই ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। এই বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে এই কর্মসূচি পালন করা হয়েছে। 

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - voiceofnarayanganj24@gmail.com