নারায়াণগঞ্জ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস উল্টে আহত ১৫

নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধাক্কায় নাফ পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে যায়। এতে উভয় বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

শনিবার (১৯ অক্টোবর) সকালে মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার আসিয়া ফিলিং স্টেশনের পাশে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচায় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নাফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস যাত্রী নেওয়ার জন্য আসিয়া ফিলিং স্টেশনের পাশে গতি কমিয়ে থামানোর চেষ্টা করছিল। ওই সময় পেছন থেকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নাফ বাসটিকে ধাক্কা দেয়। এতে নাফ বাসটি উল্টে যায়। অপরদিকে সেন্টমার্টিন পরিবহনের বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে উভয় বাসের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। 

জানা গেছে, নাফ পরিবহনের বাসটি কাঁচপুর টু চিটাগাং রোডে চলাচল করে। ঘটনার সময়ে বাসটি যাত্রী নিয়ে চিটাগাং রোডের দিকে যাচ্ছিল। আর সেন্টমার্টিন পরিবহনের বাসটি চট্টগ্রাম থেকে সাইনবোর্ডের দিকে যাচ্ছিল।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহেদ মোর্শেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে গাড়ি সরিয়ে দিয়েছে। অনেক যাত্রী আহত হয়েছে। তবে নির্দিষ্ট করে সংখ্যা বলা সম্ভব নয়।তবে এই ঘটনায় কেউ নিহত হয়নি। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। সেন্টমার্টিন পরিবহনের বাসটি নাফ বাসকে ধাক্কা দিয়েছে। এতে করে বাসটি উল্টে যায়। এর ফলে হতাহতের ঘটনা ঘটেছে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - voiceofnarayanganj24@gmail.com