নারায়াণগঞ্জ

৪৭ হাজার ৫শত পিস ইয়াবাসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোলপ্লাজা এলাকায় ৪৭ হাজার ৫শ' পিস ইয়াবা ট্যাবলেটসহ নারী সহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। ইয়াবাগুলোর বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমির খসরু এতথ্য জানান।

গ্রেফতাররা হলেন কক্সবাজার সদরের বারোয়াখালির মোস্তার আহমেদের ছেলে সায়েদ ইসতিয়াক আহাম্মদ, চট্টগ্রামের পাঁচলাইশের কামরুল ইসলাম ভূঁইয়ার ছেলে দৌলত আজিম ভূঁইয়া, তার স্ত্রী মীম আক্তার ওরফে খুশী ও কুমিল্লার লাকসামের জয়নাল আবেদীনের ছেলে মুজিবুল হক।

তিনি জানান, রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে তল্লাশির সময় সন্দেহ হলে একটি সাদা রঙের প্রাইভেটকারকে থামতে বললে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদের আটক করে তল্লাশি চালালে ৪৭ হাজার ৫শ' ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন এ ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। চারজনকে আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। পরে তাদের জিজ্ঞাসাবাদে এনে এ ঘটনায় আর কারা জড়িত ও কারা টাকা লগ্নি করে এসব তথ্য বের করে বাকিদেরও আইনের আওতায় আনা হবে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]