নারায়াণগঞ্জ

কয়েক লক্ষাধিক গাছ রোপণ করবেন ঢাকা সিলেট মহাসড়কে বৃক্ষ প্রেমী সেলিম প্রধান।



নারায়ণগঞ্জের রূপগঞ্জে এবার বৃক্ষরোপন কর্মসূচি করলে প্রধান গ্রুপের কর্ণধার ডন খ্যাত সেলিম প্রধান। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভূলতা ইউনিয়নের গাউছিয়া এলাকায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। সময়  আরও উপস্থিত ছিলেন লে. জেনারেল (অব.) নাজিম উদ্দিন সহ স্থানীয় এলাকাবাসীরা।
স্থানীয় গণমান্য ব্যক্তিরা কর্মসূচিতে অংশ গ্রহন করেন। 

এসময় সেলিম প্রধান সাংবাদিকদের বলেন, এলাকা পরিস্কার করতে হবে। ইতিমধ্যে বিভিন্ন এলাকা পরিস্কার হয়েছে তাই বৃক্ষরোপণ করা হচ্ছে। তবে এলাকার মাদক বন্ধ হয়নি। মাদক দিয়ে রূপগঞ্জ বড়ে গেঠে সেগুলোকে পরিরোধ করা হবে।  সরকার ও প্রশাসন মাদক কারবারিদের ধ্বংশ করে ছাড়বে বলে উল্লেখ করেন তিনি।  

সেলিম প্রধান বলেন, জাপানের মতো রূপগঞ্জে কয়েক লক্ষ বৃক্ষ  রোপন  করা হবে। রূপগঞ্জকে পরিবর্তন করা হবেই । জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং পেপার্সের চেয়ারম্যান সেলিম প্রধান বলেন প্রধানমন্ত্রী বলেছে সবাই যে জায়গায় খালি পাও একটি করে গাছ লাগাও , আমরা আজকে ১০০  বৃক্ষরোপণ শুরু করলাম ঢাকা সিলেট মহাসড়কে  এবং ফ্লাইওভারের নিচ থেকে শুরু করে গাউছিয়া পুলিশ ফাঁড়ি পর্যন্ত  যাতে যে কোন ব্যক্তি  একটি করে গাছ গাছ রোপন করতে পারে  সেই ব্যবস্থা করছি।

  মাদকের বিরুদ্ধে  প্রশাসনের সহযোগিতায় অভিযান পরিচালনা করা হবে ‍উল্লেখ করে সেলিম প্রধান বলেন, আমি কিন্তু মাদকের বিরুদ্ধে বার বার বলতেছি সতর্ক করছি সতর্ককে তোমরা দুর্বল  মনে কইরো না। 

মাদক বন্ধ করতে হবে। পরবর্তীতে আমরা মাদকের বিরুদ্ধে প্রশাসনকে নিয়ে অভিযান করবো নারায়ণগঞ্জের  রূপগঞ্জের চন পাড়ায় । যারা মাদকের ব্যবসা করছে  তাদের ভয়ে  রূপগঞ্জবাসীর মুখ বন্ধ হয়ে আছে শুধু সন্ত্রাসী আর মাদকের কারণে। আমার আজকে চনপাড়া যাওয়ার কথা ছিল চনপাড়া জনপ্রতিনিধিকে ফোন দিয়েছি বিরুদ্ধে কথা বলার জন্য। 

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]