নারায়াণগঞ্জ

অস্ত্রবাজ বহিরাগতরা কালো টাকা ছড়িয়ে ভোট কিনে নিচ্ছে : মেয়র প্রার্থী রফিক


মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক বলেন, কাঞ্চন পৌরসভা নির্বাচনে আমি জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী। আশা করছি, নির্বাচন শতভাগ ফেয়ার   হবে। তবে একটাই আশঙ্কা বহিরাগতরা। আপনারা জানেন এমপি গাজী সাহেবের ছেলের এপিএস হীরা প্রত্যেকদিন ৪ নং ওয়ার্ডে অফিস করছে । এই হীরা কে আপনারা জানেন? সে একজন অস্ত্রবাজ ও অস্ত্রধারী। সে কয়েকবার অস্ত্র নিয়ে ধরা পড়েছে। এই অস্ত্রবাজ হীরা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। তবে তার হুমকিতে আমার নেতা কর্মীরা ভয় পায় না। 
শনিবার (২২ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ টেকপাড়া এলাকায় গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন। 

কালো টাকা ছড়িয়ে ভোট কেনা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আজকে ১ নং ওয়ার্ডে আলিমুদ্দিনের ছেলে পনির প্রত্যেকটি ঘরে ঘরে জনপ্রতি তিন হাজার করে টাকা দিচ্ছে এই টাকা দিয়ে তারা ভোট কিনছে। আর যারা টাকা নিতে অস্বীকার করছে তাদেরকে ভয় ভীতি দেখাচ্ছে। 

তিনি আরও বলেন, প্রতিপক্ষের প্রার্থী সাথে যারা গণসংযোগ করছে তারা কেউ এখানকার ভোটার না, তারা সবাই বহিরাগত। এমনকি পাপ্পা গাজী সহ হীরা তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে প্রতিপক্ষের প্রার্থীকে নিয়ে গণসংযোগ করছে ও আমাদের ভোটার ও লোকজনদের নানাভাবে ভয় দেখাচ্ছে। বহিরাগত ও হুমকির বিষয়ে নির্বাচন কমিশন ও প্রশাসনকে একাধিক অভিযোগ দেওয়া হয়েছে।

ভোটার ও নেতাকর্মীকের হুমকি দিয়ে তারা বলছেন, ওরা এক ভোট পেলেও নির্বাচনে জয় লাভ করবে। দেশটা এতো মগের মল্লক না। এটা বঙ্গবন্ধুর দেশ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ। এই কাঞ্চনে কোন অপশক্তির বিজয় হবে না। বহিরাগত সস্ত্রাসীরা এ কথা বলে বেড়াচ্ছে। তারা আরও বলছে, আমাদের ভোটের প্রয়োজন নেই, আমরা উপর থেকে ভোট নিয়ে নেবো। 

প্রসঙ্গত, আগামী ২৬ জুন নারায়ণগঞ্জের রূপগঞ্জ কাঞ্চন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জগ প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন রফিকুল ইসলাম রফিক ও মোবাইল ফোন প্রতীকে দেওয়ান আবুল বাশার বাদশা।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - voiceofnarayanganj24@gmail.com