নারায়াণগঞ্জ

বিএনপি নেতা দুই সহদর আলী হোসেন ও জাকির আওয়ামীলীগের পদ পেতে মরিয়া

স্টাফ রিপোর্টারঃ  
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে  বিএনপির  নেতা আলী হোসেন ও তার ছোট ভাই জাকির হোসেন আওয়ামী লীগের পদ পেতে মরিয়া।

 নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক আওয়ামী লীগ নেতা বলেন নিজেদের অস্তিত্ব বাঁচাতে কৌশলে হাইব্রিড আওয়ামী লীগের নেতাদের উৎকোচ দিয়ে আওয়ামী লীগের সাথে জড়িত হয়ে অপরাধের সর্গ রাজ্য কায়েম করে যাচ্ছে। সম্প্রতি তার ভাগিনা মাদক সম্রাট সজিব ইয়াবাসহ ডিবির হাতে গ্রেফতার হয়। আলী হোসেন ও জাকিরের ছত্রছায়ায়  প্রশাসনকে ম্যানেজ করে অবাধে অপকর্ম চালিয়ে যাচ্ছে।

 বিএনপির চেয়াপারসন খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর সহযোগী আলী হোসেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য হওয়া জল্পনা-কল্পনা সোনা যাচ্ছে
সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম এর সহযোগী সাদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তাহেরের ছত্র ছায়ায় সাদিপুর ইউনিয়ন তথা সোনারগাঁয়ের আনাচে কানাচে অপজজরাধের স্বর্গ রাজ্য গড়ে তোলেন আলী হোসেন ও তার ছোট ভাই জাকির হোসেন। 

 একটি মহল তাদেরকে আওয়ামীলীগের পদ পদবী দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে।
আমরা আওয়ামী লীগের পদ পদবীতে হাইব্রিড দেখতে চাই না।  জেলা ও থানা আওয়ামীলীগের কমিটিতে তৃণমূল পর্যায়ে ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হোক। 
এ বেপারে কেন্দ্রীয় আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক  জনাব মির্জা আজম ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি /সাধারণ সম্পাদক দের কাছে একাদিগ বার এলাকার তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা সশরীরে গিয়ে অভিযোগ করেছেন।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]