নারায়াণগঞ্জ

৬ প্রতিষ্ঠানকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা

নারায়নগঞ্জ শহর ও সদর উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-১১ যৌথ অভিযান পরিচালনা করেছে। অভিযানের নেতৃত্ব দিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী  পরিচালক  মো: সেলিমুজ্জামান ও র‌্যাব-১১’র মেজর সানরিয়া চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা বাজার কর্মকর্তার প্রতিনিধি মো: সুমন।


মঙ্গলবার (১৬ মে) সকাল থেকে বিকাল পর্যন্ত নারায়ণগঞ্জ শহর ও সদর উপজেলায় পরিচালিত হয়।

সেলিমুজ্জামান জানান, অভিযানের সময় অভিযানে অবৈধ প্রক্রিয়ায় খাদ্যপণ্য তৈরি ও বিক্রির অপরাধে ফতুল্লার কুতুবপুরে জান্নাত কায়নাত ফুডস লিমিটেডকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের  ৪২ ও ৪২ ধারায় ১ লাখ টাকা, মাহমুদ পুরে অবৈধ প্রক্রিয়ায় প্লাস্টিক পণ্য তৈরির অপরাধে ৪৩ ধারায় মিম প্লাস্টিক কারখানাকে ৪৩ ধারায় ৩০ হাজার টাকা, নয়ামাটি আপন ফুডসকে ৪৩ ধারায় ৫০ হাজার টাকা ও নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে মেসার্স রিয়াদ এন্টারপ্রাইজকে অবৈধ প্রক্রিয়ায় ভোজ্যতেল সয়াবিন উৎপাদন, বিক্রি ও মিথ্যা বিজ্ঞাপন দেওয়ার অপরাধে  ৪৩ ও ৪৪ ধারায় ৩ লাখ টাকা, শহরের তামাকপট্টি এলাকায় মেসার্স খাদিজা ফুড প্রোডাক্টকে ল্যাব ও কেমিস্ট না থাকায় ও উপাদান নিয়ে মিথ্যা বিজ্ঞাপন দেওয়ায় ১ লাখ ৫০ হাজার টাকা এবং সদর উপজেলার সৈয়দপুরে সিটি অয়েল লিমিটেডকে ১ লাখ ২০ হাজার টাকা মোট ৭ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়েছে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]