নারায়াণগঞ্জ

তত্বাবধায়ক সরকারের অধীনে ফ্রেস ও ফেয়ার নির্বাচন চায় বিএনপি: মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, শুধু আওয়ামী লীগ কেন তার চেয়ে বড় দল হলেও বিএনপি নির্বাচনে যেতে চায় তবে তত্বাবধায়ক সরকারের অধীনে ফ্রেস ও ফেয়ার নির্বাচনে।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দ্যেশ্যে মির্জা আব্বাস বলেন, খেলা শুরু হয়ে গেছে। আওয়ামী লীগের খেলা শেষ করে তত্বাবধায়ক সরকারে অধীনে নির্বাচনে যাবে বিএনপি।

সারাদেশে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা, পুলিশি হয়রানি, দ্রব্যমূলের উর্ধগতি ও বিদ্যুাতের লোড শেডিংসহ ১০ দফা দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত জনসমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের নানা সমালোচনা করে তিনি বলেন, এই সরকারের লুটপাটে দেশের জনগণ অস্থির, তাই লুটেরা সরকারকে বিদায় করতে হবে। কারণ প্রতিবাদ করেও দ্রব্যমূলের উর্ধগতি ঠেকানো যায়নি। জনগন সরকারকে বিচারের পালায় তুলবে। মানুষের পেটে ক্ষুধা রেখে দুইটা ব্রিজ করলে উন্নয়ন হয় না। মানুষের পেটে ভাত না থাকলে উন্নয়ন দিয়ে কি হবে।

সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে অনিয়মনের অভিযোগ তুলে মির্জা আব্বাস বলেন, এখন পলানোর জন্য সরকারি প্রতিষ্ঠানের লোকজন মিটিং করছে। তারা কোথায় কোথায় কিভাবে পলাবেন সে চিন্তা করছেন। তারা যদি আপসে যায় তাহলে যেতে পারে, জোর করলে পালাতে পারবেন না।


নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির সহ সাংগঠিনক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য কাজী মনির হোসেন, গিয়াস উদ্দিন।  মহানগর বিএনপির সদস্য সচিব আবুর আল ইউসুফ টিপুসহ স্থানীয় নেতাকর্মীরা।

এদিকে সমাবেশ চলাকালে নেতাকর্মীদের মধ্যে হট্টগোল, হাতাহাতি চেয়ার ছুড়াছুড়ির ঘটনাও ঘটে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]