নারায়াণগঞ্জ

৩৫ হাজার পিস ইয়াবাসহ তৃতীয় লিঙ্গের ৮ সদস্য গ্রেপ্তার

বন্দরে এক কোটি পাঁচ লাখ টাকা মূল্যের পঁয়ত্রিশ হাজার পিস ইয়াবাসহ মাদক চোরাচালান চক্রের সাথে জড়িত তৃতীয় লিঙ্গের আটজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

গ্রেপ্তারকৃতরা হলো- রফিক ওরফে ললিতা (৪০), রবি আলম ওরফে বিউটি (৪০), একরাম ওরফে পরীমনি (২২), রবি আলম ওরফে প্রিয়া (২৪), মোঃ আল-আমিন ওরফে নিশি (৩৫), রায়হান ওরফে আঁখি (২০), সাবের ওরফে বিজলী (২২) এবং ফারুক ওরফে রিয়ামনি (২৫)। সোমবার দুপুরে র‌্যাব-১১ সিপিসি-১’র কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। এরআগে রবিবার রাতে উপজেলার মদনপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকের চালানসহ তাদের গ্রেফতার করা হয়। 


প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। এই চক্রের মূল হোতাসহ সবাই  তৃতীয় লিঙ্গের সদস্য। তৃতীয় লিঙ্গের আড়ালে বিভিন্ন স্থানে ভ্রমণের বাহানা দিয়ে নিষিদ্ধ মাদক দ্রব্য ইয়াবা ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল এই চক্রের সদস্যরা। 


এছাড়া পারষ্পারিক যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত  সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় ধরণের চালান নারায়ণগঞ্জে নিয়ে আসে। পরবর্তীতে তারা এসব মাদকদ্রব্য নারায়ণগঞ্জ ও ঢাকাসহ  বিভিন্ন জেলায় সরবারহ করে থাকে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বন্দর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]