নারায়াণগঞ্জ

শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচনকে ভয় পায়,রুহুল কবির রিজভী

“ শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচনকে ভয় পায়, তাই  নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয় না”  বলে মন্তব্য করেছেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপির দশ দফা দাবি নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য তিনি এ মন্তব্য করেন। 
তিনি বলেন, বিএনপি চায় দেশের গণতন্ত্র ফিরিয়ে আনা সহ সুষ্ঠু নির্বাচন ও  খালেদা জিয়ার মুক্তিসহ তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা।  

রিজভী বলেন, নাইকো মামলা থেকে শেখ হাসিনার নাম বাদ দিয়ে খালেদা জিয়া সহ আরও কয়েক জনের বিচার করছেন। এটা প্রহসনের বিচার, শেখ হাসিনার ইচ্ছা পূরণের বিচার। তার হাতে ক্ষমতা থাকায় তিনি বিচার ব্যবস্থাসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন করেন। আর তার দ্বানবিয় শক্তির বিরুদ্ধে লড়াই করছে বিএনপি। নারায়ণগঞ্জের ৭ খুন, ত্বকী হত্যাসহ নানা ঘটনার চিত্র তুলে ধরে তিনি বলেন এসব ঘটনায় বিএনপি ন্যায়ের পক্ষে আছে। 

এদিকে পদযাত্রা কর্মসূচি শুরুর আগেওই বিএনপি নেতাকর্মীদের মধ্যে মারামারি ও হট্টগোলের ঘটনা ঘটে। কর্মসূচি শেষে শহরের মিশন পাড়ায় দুই গ্রুপ্রের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক সাখাওয়াত হোসেন খানের সভাপত্বিতে কর্মসূচিকে বক্ত্য রাখেন সদস্য সচিব আবু ইউসুফ খান টিপু, যুগ্ম আহবায়ক মাকসুদুল ইসলাম রাজীবসহ স্থানীয়রা নেতাকর্মীরা।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]