নারায়াণগঞ্জ

চার্জার ফ্যান বিস্ফোরণের পর আগুন, দগ্ধ একই পরিবারের পাঁচজন

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরের একাটি বাড়িতে চার্জার ফ্যান বিস্ফোরণের আগুন ধরে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে কাশিপুরের খিল মার্কেট শেখ বাড়িতে এ দূর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, রিকশা চালাক মো. সালাম মন্ডল, তার স্ত্রী বুলবুলি বেগম, তার মেয়ে সোনিয়া আক্তার, মো. টুটুল ও ৭ বছরের শিশু মেহজাবিন। তারা গ্রামের বাড়ি নাটোর জেলায়। ভাড়া থাকেন কাশিপুরে।

পুলিশ ও দগ্ধদের স্বজনরা জানান, আহতরা সবাই একই কক্ষে ঘুমিয়ে ছিলেন। সকালের দিকে হঠ্যাৎ ঘরের প্লাস্টিক ফ্যানে বিস্ফোরণ হয়। এসময় ফ্যানে আগুন লেগে যায়। এতে বিছানায় থাকা একই পরিবারের নারী-শিশুসহ পাঁচ দগ্ধ হন। তাদের চিৎকারে আশপাশে লোকজন ছুটে গিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে স্থানীয়রা।

বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, দগ্ধদের মধ্যে মো. সালাম মন্ডলের শরীরের ৭০ শতাংশ ও টুটুলের ৬০ ভাগ পুড়ে গেছে। আর সোনিয়ার ৪২ শতাংশ, শিশু মেহজাবিনের ৩৫ শতাংশ ও বুলবুলির শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। তাদেরকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]