নারায়াণগঞ্জ

চেয়ারম্যানকে গুলি করে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবীরকে গুলি করে হত্যা চেষ্টার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। বুধবার বিকেলে উপজেলার তালতলা এলাকায় বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

এসময় জামপুর ইউনিয়নের চেয়ারম্যান সাংবাদিকদের জানান,গত মঙ্গলবার দুপুরে নয়াপুর বাজারে অবস্থিত আল আরাফা ব্যাংক থেকে বেরিয়ে গাড়িতে উঠার সময় ৩টি মোটর সাইকেল যোগে কয়েকজন যুবক ৪ থেকে ৫ রাউন্ড গুলি ছোড়েন। এসময় তিনি মোটর সাইকেলে থাকা সাবেক চেয়ারম্যান শিপলুর ভাতিজা তায়েব শিকদারকে চিনতে পারেন। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন হামলার শিকার ওই চেয়ারম্যান। 

তবে হুমায়ন কবীরের এমন অভিযোগ ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত বলে মন্তব্য করেছেন তার ভাতিজা সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলু। তিনি সংবাদ সম্মেলন করে জানান, চেয়ারম্যান বৈধ অস্ত্রের লাইসেন্সের জন্য আবেদন করেছে। সেটির অনুমোদনের জন্য নাটক সাজিয়েছেন হয়রানীর চেষ্টা করছে। 

এদিকে পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্তসহ অস্ত্রধারী ওই মোটরসাইকেল আরোহীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]