নারায়াণগঞ্জ

আড়াইহাজারে ঘুমন্ত স্ত্রী-মেয়ের উপর এসিড নিক্ষেপ, স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘুমন্ত স্ত্রী ও ৬ বছরের মেয়ের উপর এসিড নিক্ষেপের নৃশংস ঘটনার প্রধান আসামি খোকনকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 

বৃহস্পতিবার ভোরে কুমিল্লা জেলার তিতাস থানার রায়পুর পুরান বাতাকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগর র‌্যাব-১১ উপ-অধিনায়ক মোঃ সানরিয়া চৌধুরী সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি বলেন, গত ২৩ জুন রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘুমন্ত মা ও শিশুর উপর এসিড নিক্ষেপের নৃশংস ঘটনা নারায়ণগঞ্জসহ সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার সময় মোর্শেদা ঘুমিয়ে ছিলেন, শব্দ পেয়ে জানালায় তার স্বামী খোকনসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে দেখে চিৎকার করে সে। 

এ সময় খোকন তার হাতে থাকা সিরিঞ্জ দিয়ে মোর্শেদার (২২) ও তার ৬ বছরের শিশুকন্যা মারিয়ার দিকে এসিড নিক্ষেপ করে ঝলসে দেয়। তাদের আর্ত-চিৎকারে মোর্শেদার মা ও আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে তারা হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন।

এ ঘটনার ভিকটিমের মা সাহেদা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। পাশবিক এই ঘটনায় র‌্যাব-১১, সদর কোম্পানির গোয়েন্দা টীম ছায়া তদন্ত শুরু করে এবং পলাতক প্রধান আসামি খোকন (৫৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]