নারায়াণগঞ্জ

সিদ্ধিরগঞ্জে গোয়েন্দা পুলিশের হাতে ৪ ফেন্সিডিল ব্যবসায়ী গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। গ্রেপ্তারকৃতরা হলো- মো. ইলিয়াস হোসেন (৩২), মো. রুবেল (২৮), মোঃ ইমু (২৫) ও হুসাইন (২৩)।

শনিবার (২২ জুলাই) গভীর রাতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের শিমরাইল টেকপাড়া এলাকা থেকে তাদেরকে ওই ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। রবিবার (২৩ জুলাই) বিকেল বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আল মামুন।

গ্রেপ্তারকৃত মো. ইলিয়াস সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন ডিবির ওসি আল মামুন।

ডিবি পুলিশ জানায়, শনিবার গভীর রাতে ডিবি পুলিশের এসআই শিবলী কায়েছ মীর, এসআই আতিকুর রহমান ও এসআই শাকিব হাসানের নেতৃত্বে একটি দল শিমরাইল টেকপাড়া এলাকায় সিদ্ধিরগঞ্জের চিহিৃত মাদক ব্যবসায়ী ইলিয়াস আস্তানায় অভিযান চালায়। 

এসময় মাদক ব্যবসায়ী মো. ইলিয়াস, তার ভায়রা মো. রুবেল, শ্যালক মো. ইমু ও সেলসম্যান হুসাইনকে গ্রেপ্তার করে। পরে তাদের দেহ তল্লাশী করে ৪০ বোতল ভারতীয় সরকার নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আল মামুন জানান, ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইলিয়াস সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]