নারায়ণগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা, জামাই- শ্বশুর নিহত


নারায়গঞ্জের রূপগঞ্জে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে গাড়ির দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে বরপা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার দাউদকান্দি উপজেলা বাগাপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহ ও তার শ্বশুর সিদ্দিকুর রহমান।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, রাতে  মোহাম্মদ উল্লাহ তার শ্বশুর সিদ্দিকুর রহমানকে আনতে কুমিল্লা থেকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যায়। সেখান থেকে সকালে ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের রূপগঞ্জের বরপা এলাকায় তাদের প্রাইভেট কারটি দুর্ঘটনার কবলে পড়ে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক জানান, দ্রুত গতির প্রাইভেটকারটিকে অন্য একটি ধাক্কা দিলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এসময় গাড়িতে থাকা দুই যাত্রীর মধ্যে মোহাম্মদ উল্লা ঘটনাস্থলে নিহত হন। আহত অবস্থায় তার শ্বশুর ও গাড়ির চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান সিদ্দিকুর রহমান।  পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত প্রাইভেটকারটি উদ্ধার করেছে।  এ ঘটনায় পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় পুলিশ।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]