নারায়াণগঞ্জ

ক্ষমতা চিরস্থায়ী নয় স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী ও তার পরিবার সদস্যদের হুঁশিয়ারি


ক্ষমতা চিরস্থায়ী নয় স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী ও তার পরিবার সদস্যদের হুঁশিয়ারি দিয়েছেন আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রত্যাশী সেলিম প্রধান। 

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার ভুলতা গোলাকান্দাইল নতুন বাজার ও মর্তুজাবাদ এলাকায় ঈদ উপহার বিতরণের সময়ে তিনি এ কথা বলেন। 

জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান বলেন, আপনারা কথায় কথায় ক্ষমতা দেখাইয়েন না। ক্ষমতা কিন্তু চিরস্থায়ী না। পাপ্পা গাজী ও তার লোকজন কথায় কথায় অস্ত্র পাঠায়, মানুষকে হুমকি দেয়। এসব করে লাভ হবে না।

নির্বাচনে হুমকি দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমি নির্বাচন করতে আসি নাই। রূপগঞ্জবাসীকে বাঁচাতে আমি নির্বাচন করতে বাধ্য হয়েছি। রূপগঞ্জবাসীকে ওদের অত্যাচার থেকে বাঁচাতে আমি নির্বাচন করছি। আমার লোকজনদের প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে। তাদের হুংকারে আমরা মোটেও ভীত নই। 

সংসদ সদস্য পুত্র পাপ্পা গাজীকে স্যার বলে সম্মোধন করতে হয় উল্লেখ করে তিনি বলেন, এমপি পুত্র পাপ্পা গাজীর কাছে এলাকার জনগণ গেলে ‘স্যার’ বলে সম্মোধন করতে হয়। আমরা একই এলাকার আত্মীয়, আমাদের স্যার বলতে হবে কেন। আসলে গাজী পরিবার তো বিদেশি। এ কারণে তারা স্যার বলে সম্মোধন করতে বলে। তবে আমি তোমাদের এলাকার ভাই, ভাই হিসেবে তোমাদের মাঝে বেঁচে থাকতে চাই।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]