নারায়াণগঞ্জ

রাইফেল ক্লাবের ৪ অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব থেকে লুট হওয়া চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে র‌্যাব-১১। সোমবার (১২ আগস্ট) রাতে হাজীগঞ্জ ফেরীঘাট এলাকা থেকে বস্তাভর্তি অস্ত্রগুলো উদ্ধার করা হয়। 

মঙ্গলবার সকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহম্মেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।


র‌্যাব কর্মকর্তা জানায়, গত ১২ আগস্ট হাজীগঞ্জের গোদারাঘাট ফেরীঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব থেকে লুট হওয়া ৪টি আগ্নেয়াস্ত্র একটি চটের ব্যাগের মধ্যে থেকে উদ্ধার করা হয়েছে। ২২ বোরের পিস্তল, জার্মানের তৈরিকৃত ২২ র‌্যাপিড ফায়ার পিস্তল, অষ্ট্রিয়ার তৈরিকৃত দুটি এয়ার পিস্তল (এয়ারগান)। অস্ত্রগুলো পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের শুটিং বিভাগের কর্মকর্তা ইমরুল কায়েস বলেন, এই অস্ত্রগুলো নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব থেকে লুট হওয়া অস্ত্র। অস্ত্রগুলো শুটিং প্রশিক্ষণের কাজে ব্যবহৃত হতো।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - voiceofnarayanganj24@gmail.com