নারায়াণগঞ্জ

খানপুর পুকুরে মিললো এইচএসসি পরীক্ষার্থীর লাশ

নারায়ণগঞ্জ শহরের সিফাত (২০) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের দুই দিন পর বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে খানপুরে বউবাজারে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সিফাত শহরের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সংলগ্ন এলাকার দন্ত চিকিৎসক সোহেল মল্লিকের ছেলে। এ বছর নারায়ণগঞ্জ কমার্স কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিলেন তিনি।

নিহতের বাবা সোহেল মল্লিক বলেন, সোমবার রাতে কারখানায় কাজ করার জন্য বাসা থেকে বের হয় সিফাত। মঙ্গলবার সারাদিনেও বাসায় না আসায় বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হয়। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে পুকুরে মরদেহ ভাসতে থাকার খবর পাওয়া যায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - voiceofnarayanganj24@gmail.com