নারায়াণগঞ্জ

রূপগঞ্জবাসীর পাশে দাঁড়ানোর বার্তা দিলেন সেলিম প্রধান


‘ঈদ মানে আনন্দ। সেই আনন্দ সবসময় রূপগঞ্জবাসীর মাঝে ছড়িয়ে দিতে আমি সেলিম প্রধান কাজ করে যাচ্ছি। আপনাদের নিরাপদ ও শান্তিময় জীবন-যাত্রার লক্ষ্যে আমি এবার রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবো। আপনারা সবাই দোয়া করবেন। আমি যাতে সব সময় রূপগঞ্জবাসীর পাশে দাঁড়াতে পারি। আবারও সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।’

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রূপগঞ্জবাসীকে দেওয়া এক বার্তায় এভাবেই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রত্যাশী সেলিম প্রধান। 

ঈদ বার্তায় তিনি বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ভূমিদস্যুতায় রূপগঞ্জ ভরে গেছে। এমপি পুত্র ও তার লোকজনের অত্যাচার থেকে রূপগঞ্জবাসী রেহাই চায়। তাদের মুক্তির অগ্রদুত হিসেবে আমি এবার নির্বাচনী লড়াইয়ে অংশগ্রহণ করবো। রূপগঞ্জবাসীর দোয়া ও ভালোবাসায় আমি জয়ী হবো, ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, দ্বিতীয় ধাপে আগামী ২১ মে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। একইভাবে চেয়ারম্যান পদে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর পুত্র পাপ্পা গাজী।

মতামত দিন

বিজ্ঞপ্তি
সবার আগে সব খবর পেতে ভিজিট করুন - voiceofnarayanganj.com I যে কোন সংবাদ বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - 01963958226 / 01819136738 অথবা মেইল করুন - [email protected]